রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

আরএমপির ট্রাফিক বিভাগের বিশেষ অভিযান


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২৩ ০৩:২০

আপডেট:
২৫ আগস্ট ২০২৩ ০৩:২১

ছবি: সংবাদ বিজ্ঞপ্তি

রাজশাহী মহানগরীতে উন্নত ট্রাফিক ব্যবস্থাপনা চালু করতে বিশেষ অভিযান পরিচালনা করছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

আরএমপির পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের নির্দেশে বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল থেকে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এ বিশেষ অভিযান চালানো হয়।

আরএমপির ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার অনির্বান চাকমার সার্বিক তত্ত্বাবধানে অভিযানের নেতৃত্ব ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) হেলেনা আকতার।

আরও পড়ুন: গ্রেনেড হামলার পেছনে সরাসরি ছিল তারেক জিয়া: মেয়র লিটন

রাজশাহী মহানগরীতে সম্প্রতি হেলমেট ছাড়া ও সাইলেন্সার বিহীন মোটরসাইকেলে বেপরোয়া গতির বাইকারদের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। এতে করে সড়ক অনিরাপদ হয়ে উঠেছে। মহানগরীর সড়কগুলোতে বৈধ যানবাহন নিয়ম মেনে যেন চলাচল করে এবং শৃঙ্খলা ফিরে আসে সে লক্ষ্যে আরএমপির ট্রাফিক বিভাগ এ বিশেষ অভিযান শুরু করেছে।

এসময় রেজিস্ট্রেশনবিহীন গাড়ি, ট্রাফিক সিগন্যাল অমান্য করা, উল্টোপথে গাড়ি চালানো, হেলমেট না থাকা, মোটরসাইকেলে তিনজন আরোহন এবং চালকের ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র যাচাই-বাছাই করা হয়। এসময় আইন লঙ্ঘনকারীদের জরিমানা করা হয়েছে। পাশাপাশি কাগজপত্র প্রদর্শনে ব্যর্থতার ক্ষেত্রে সে গাড়ি জব্দ করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন এলাকার সড়কে শৃঙ্খলা ফেরাতে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

 

 

আরপি/এসআর-১৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top