রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

তেল চুরিতে রেলের ড্রাইভার, গোয়েন্দার হাতে ধরা


প্রকাশিত:
৮ আগস্ট ২০২৩ ০৫:১৫

আপডেট:
৬ মে ২০২৪ ১৩:০৬

ছবি: গ্রেফতার আসামি

ট্রেনের পাওয়ার কার থেকে তেল চুরির সময় একই ট্রেনের লোকো মাস্টারসহ দুই জনকে হাতেনাতে গ্রেফতার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখা। এসময় তাদের কাছ থেকে ৪৫ লিটার তেল জব্দ করা হয়।

রোববার (৬ আগস্ট) রাতে নাটোরের লালপুর উপজেলার আজিমনগর স্টেশনে তেল চুরির সময় তাদের গ্রেফতার করা হয়।

সোমবার (৭ আগস্ট) সকালে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখা রাজশাহীর ইনচার্জ উজ্জ্বল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারদের একজন বগুড়ার আদমদিঘী উপজেলার ছাকনি গ্রামের মৃত তাহের সরদারের ছেলে হেলাল হোসেন (৩৬)। অপরজন নাটোরের লালপুর উপজেলার বিরোপাড়ার মৃত আকিম উদ্দিনের ছেলে রোকনুজ্জামান (৩৬)। হেলাল চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে পাবনার ঈশ্বরদী রুটে চলাচলকারী কমিউটার এক্সপ্রেস ট্রেনের লোকো মাস্টার।

ঘটনার বিবরণ দিয়ে উজ্জ্বল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার রাত সোয়া ৮টার দিকে আরএনবি গোয়েন্দা রাজশাহী শাখার একটি টিম নাটোরের লালপুর উপজেলার আজিমনগর স্টেশনে অভিযান চালায়। এসময় ৪৫ লিটার তেলসহ দুই জনকে হাতেনাতে ধরা হয়। এদের মধ্যে একজন রেলের লোকো মাস্টার হিসেবে কর্মরত।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের রেলওয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়েরের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে বলেও জানান গোয়েন্দা কর্মকর্তা।

রেলওয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুজ্জামান রুমেল মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top