রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

পদ্মায় নিখোঁজ কলেজছাত্র রিফাতেরও লাশ উদ্ধার


প্রকাশিত:
১২ জুন ২০২৩ ০৫:৫৮

আপডেট:
৪ মে ২০২৪ ০৬:৪০

ছবি: সংগৃহীত

রাজশাহীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজ শিক্ষার্থী রিফাত খন্দকারেরও লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

রোববার (১১ জুন) দুপুর ১২টা ৫ মিনিটের দিকে নগরীর শ্রীরামপুর এলাকার দুর্ঘটনাস্থল থেকে আনুমানিক ৫০ গজ পূর্ব দিকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, রোববার সকালে একই জায়গা থেকে অপর নিখোঁজ শিক্ষার্থী সারোয়ার সাইমের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

রাজশাহী দমকল বাহিনীর সিনিয়র স্টেশন ম্যানেজার আব্দুর রউফ ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধার হওয়া রিফাত খন্দকার (১৭) নগরীর দরগাপাড়ার মৃত খাজা মইউদ্দীনের ছেলে। একই ঘটনায় মৃত সারোয়ার সাইম (১৭) রাজশাহী বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদ সংলগ্ন এলাকার বাসিন্দা সাইদুর রহমানের ছেলে। তারা উভয়েই রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

আব্দুর রউফ বলেন, রোববার দুপুর ১২টা ৫ মিনিটের দিকে নিখোঁজ রিফাত খন্দকারের মরদেহ উদ্ধার করা হয়। সারোয়ার সাইমের মরদেহ উদ্ধার সংলগ্ন এলাকা থেকেই এই মরদেহটিও উদ্ধার করা হয়। মরদেহ ফায়ার সার্ভিসের পক্ষ থেকে পুলিশের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এর আগে, গতকাল (শনিবার) নগরীর শ্রীরামপুর এলাকা সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন রিফাত ও সারোয়ার। পদ্মার চরে ফুটবল খেলা শেষে গোসল করতে নদীতে নামেন তারা। তবে ৯ সদস্যের মধ্যে কেউই ভালোমতো সাঁতার জানতেন না। এক পর্যায়ে রিফাত ও সারওয়ার নদীতে তলিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top