রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেফতার ৮


প্রকাশিত:
৯ এপ্রিল ২০২৩ ২১:২০

আপডেট:
২ মে ২০২৪ ১৩:২৬

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহী নগরীতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জুয়া খেলার উপকরণ তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

রোববার (৯ এপ্রিল) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (৮ এপ্রিল) রাতে নগরীর কাটাখালী থানার নওদাপাড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার জুয়াড়িরা হলেন—নগরীর কাটাখালী থানার মিরকামারী গ্রামের মৃত আ: বারীর ছেলে কালাম (৩২), নওদাপাড়ার সবুর আলীর ছেলে সাজ্জাদ হোসেন (২৮), বাবর আলীর ছেলে রানা (৩০), রুস্তম আলীর ছেলে রিপন (৩৫), উজির আলীর ছেলে রাজা ইসলাম (২৬), মৃত ফকির উদ্দিনের ছেলে মকবুল (৪৭), সাহাপুর পূর্বপাড়ার মৃত হাসেম মন্ডলের ছেলে স্বপন (৪৫) ও কাকাইলকাটি গ্রামের মৃত তসলেম আলীর ছেলে রবিউল (৩৭)।

আরএমপি মুখপাত্র রফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর কাটাখালী থানার নওদাপাড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে আরএমপির উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার একরামুল হকের নেতৃত্বে কাটাখালী থানার ওসি জাহাঙ্গীর আলম ও তার টিম জুয়া খেলা অবস্থায় ৮ জুয়াড়িকে গ্রেফতার করেন।

এ সময় জুয়াড়িদের কাছ থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে কাটাখালী থানায় জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top