রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

নেশার টাকা না পেয়ে এসএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস


প্রকাশিত:
৭ এপ্রিল ২০২৩ ০৫:২৫

আপডেট:
৭ এপ্রিল ২০২৩ ০৫:২৭

প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়া উপজেলায় আমগাছে ঝুলন্ত অবস্থায় এক এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নেশার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে দাবি তার পরিবারের।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে উপজেলার জিউপাড়া ইউনিয়নের বারোপাখিয়া গ্রামের একটি আমগাছ থেকে পুলিশ মরদেহটি নামায়।

নিহত ওই এসএসসি পরীক্ষার্থীর নাম মেহেদী হাসান (১৭)। তিনি বারোপাখিয়া গ্রামের সিরাজ উদ্দীনের ছেলে। স্থানীয় সৈয়দপুর উচ্চ বিদ্যালয় থেকে এই বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

এর আগে বুধবার (৫ এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় নিজ বাড়ির পাশের আমগাছে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

নিহতের বাবা সিরাজ উদ্দিন বলেন, সম্প্রতি মেহেদী মাদকাসক্ত হয়ে পড়েছিল। মাদক কিনতে টাকার জন্য বাড়িতে প্রায়ই ঝগড়া করত। বুধবার নেশার টাকার জন্য ঝামেলা করে রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হয় মেহেদী। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও ফিরে না আসায় পরিবারের লোকজন খুঁজতে থাকেন। খোঁজাখুজির এক পর্যায়ে গভীর রাতে বাড়ির পেছনে আম গাছের ডালে ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ দেখতে পান স্বজনরা। নেশার টাকা না পাওয়ার ক্ষোভ থেকেই মেহেদী আত্মহত্যা করে থাকতে পারে। পরে থানায় খবর দিলে পুলিশ সকালে গিয়ে গাছ থেকে তার মরদেহ নামায়।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সে (মেহেদী) মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিল। তাদের পরিবারেও অস্বচ্ছলতাসহ নানা সমস্যা ছিল। এক পর্যায়ে সে নেশায়ও জড়িয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। মৃতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

 

আরপি/এসআর-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top