রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

রাসিকের বর্জ্য ব্যবস্থাপনায় যোগ হলো আরও দুই এসটিএস


প্রকাশিত:
২৬ মার্চ ২০২৩ ০৬:০৩

আপডেট:
৬ মে ২০২৪ ১২:২৯

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমে আরও দুটি আধুনিক সেকেন্ডারী ট্রান্সফার স্টেশন (এসটিএস) যোগ হয়েছে।

শনিবার (২৫ মার্চ) বিকেলে নগরীর সপুরা ও পবাপাড়া এলাকায় পৃথক দুই অনুষ্ঠানে স্টেশন দুটির উদ্বোধন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন ও ফিতা কেটে উদ্বোধন করেন।

এসটিএস দুটির উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। পরে এসটিএস ঘুরে দেখেন রাসিক মেয়র। এর মাধ্যমে রাজশাহী সিটি কর্পোরেশনের আধুনিক এসটিএস-এর সংখ্যা বেড়ে দাঁড়াল ১২টিতে। আধুনিক এসব এসটিএস এর কারণে বাইরে খোলা স্থানে বর্জ্য থাকবে না। ফলে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও বর্জ্য ব্যবস্থাপনার আরও উন্নয়ন সাধিত হবে।

উদ্বোধনকালে বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, রাসিকের ১নং প্যানেল মেয়র ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, স্থায়ী কমিটির সদস্য ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন, নির্বাহী প্রকৌশলী সুব্রত কুমার সরকার, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা সেলিম রেজা রঞ্জু, জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ আলী, ইভেন্ট ম্যাজেনমেন্ট ও ট্যুরিজম শাখার ম্যানেজার ফরহাদ হোসেন আদনান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর


বিষয়: রাসিক


আপনার মূল্যবান মতামত দিন:

Top