রাজশাহী মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

শর্টসার্কিটের আগুনে পুড়ে মোটরসাইকেল গ্যারেজ ছাই


প্রকাশিত:
৪ মার্চ ২০২৩ ১১:৪০

আপডেট:
৪ মার্চ ২০২৩ ১১:৫২

ছবি: সংগৃহীত

রাজশাহীতে একটি মোটরসাইকেল গ্যারেজে অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে। এতে ওই গ্যারেজের পাশে থাকা একটি বসতবাড়িও পুড়ে ছাই হয়েছে। বৈদ্যুতিক শর্টসাকির্ট থেকে এ আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (৩ মার্চ) ভোর রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার রাজবাড়ী সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনেন।

ভুক্তভোগী মোটরসাইকেল গ্যারেজ মালিকের নাম সুমন আলী। তিনি একই এলাকার মকছেদ আলীর ছেলে।

এ বিষয়ে সুমন আলী বলেন, গ্যারেজে চারটি হোন্ডা, বিভিন্ন যন্ত্রাংশ ও মবিলসহ প্রায় ৬ লাখ টাকার জিনিসপত্র ছিল। আর বসতবাড়ির বাড়ি ও ঘরের ভেতরে থাকা সব আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।


তিনি আরও বলেন, আমাদের নিজস্ব জমি নেই। দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে এখানে বসবাস ও ব্যবসা করে আসছিলাম। আজ আগুনে পুড়ে সব শেষ হয়ে গেল। এখন পুরো পরিবার নিয়ে রাস্তায় নামা ছাড়া পথ নেই।

ভুক্তভোগীর পিতা মকছেদ আলী বলেন, প্রতিদিনের মতো খাবার শেষ করে পরিবারের সবাই ঘুমিয়ে যাই। শুক্রবার ভোরের দিকে হঠাৎ আগুনের তাপে ঘুম ভেঙে যায়। সে সময় কোনোমতে সবাই প্রাণ নিয়ে বের হতে পেরেছিলাম। তবে ঘরে ও দোকানে থাকা কোনো কিছুই রক্ষা করতে পারিনি।

এ ব্যাপারে পুঠিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এর আগেই দোকান ও বাড়িটির বেশির ভাগ অংশ পুড়ে যায়। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top