রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

ট্রাকচাপায় ৩ বন্ধু নিহতের ঘটনায় চালক গ্রেফতার


প্রকাশিত:
১৫ জানুয়ারী ২০২৩ ২২:১২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৪:৩৮

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে ট্রাকচাপায় তিন বন্ধু নিহতের ঘটনায় ঘাতক ট্রাকের চালককে গ্রেফতার করেছে পুলিশ। জেলার পবা উপজেলার ডাঙ্গেরহাট মহিলা কলেজের সামনে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মৃত্যুর ঘটনায় কর্ণহার থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

শনিবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানার বালিয়াপুকুর এলাকায় অভিযান চালিয়ে ওই ট্রাকচালককে গ্রেফতার করা হয়।

রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ট্রাকচালকের নাম সিরাজুল ইসলাম (৪২)। তিনি নাটোরের লালপুর উপজেলার নবীনগরের মৃত আয়েজ সরদারের ছেলে। রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রামে বাস করতেন তিনি।

ঘটনার বিবরণ দিয়ে রফিকুল আলম জানান, গত ১০ জানুয়ারি বিকেল ৪টায় কর্ণহার থানার ডাঙ্গেরহাট মহিলা কলেজের সামনে রাকিব, শাহীন ও সোহাগ নামের তিন মোটরসাইকেল আরোহী ট্রাকচাপায় নিহত হন। ওই সময় চালক রড ভর্তি ট্রাক ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। কর্ণহার থানা পুলিশ রড ভর্তি ট্রাকটি জব্দ করেন। নিহত রাকিবের বড় ভাইয়ের অভিযোগের প্রেক্ষিতে ট্রাকের চালক সিরাজুল ইসলামকে পলাতক আসামি করে সড়ক পরিবহন আইনে গত ১১ জানুয়ারি কর্ণহার থানায় একটি মামলা হয়।

মামলা পর পুলিশের এক টিম আসামি গ্রেফতারে অভিযান শুরু করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর বালিয়াপুকুর এলাকায় অভিযান চালিয়ে আসামি সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় গ্রেফতার চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top