রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে গৃহবধূর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে ধোঁয়াশা


প্রকাশিত:
১৬ নভেম্বর ২০২২ ০৭:১৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৮:৫৪

ছবি: সংগৃহীত

রাজশাহীর বাঘায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত গৃহবধূর নাম খাদিজা বেগম সাগরি (১৮)। তিনি অমরপুর গ্রামের ইমন আলীর স্ত্রী।

প্রায় ৯ মাস আগে নওগাঁর সান্তাহার পৌর এলাকার পারভীন বেগম ও সাগর আলী দম্পতির মেয়ে খাদিজা বেগম সাগরির সাথে প্রেমের বিয়ে হয় ইমন আলীর। বিয়ের পর থেকে তাদের সংসার ভালই চলছিলো। হঠাৎ কিভাবে তার মৃত্যু হলো তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ মঙ্গলবার সন্ধ্যার আগ মুহুর্তে ঘটনাস্থলে লাশ উদ্ধারে যায়। প্রথমে গৃহবধূর পরিবারের পক্ষ থেকে বিদুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে বললেও পরে নিহতের গলায় দাগ পাওয়া যায়। তখন আবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানায় গৃহবধূর পরিবারের লোকজন।

তাদের কথা-বার্তায় মিল না থাকায় লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর রহস্য উদঘাটন করা যাবে। সেই প্রতিবেদন অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

নিহতের মা পারভীন বেগম বলেন, আমার মেয়ের গলায় কোনো ধরনের দাগ ছিল না। এ মৃত্যুর বিষয়ে রহস্য আছে। মেয়ের মৃত্যুর বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top