রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

আরএমপি'র ৬ কর্মকর্তার বিদায় সংবর্ধনা


প্রকাশিত:
২৯ জুলাই ২০২২ ০৭:২৩

আপডেট:
২৯ জুলাই ২০২২ ০৮:৩৭

ফাইল ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) দুই জন অতিরিক্ত পুলিশ কমিশনার ও চার জন সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই ২০২২) বিকেল ৪ টার দিকে আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে তাদের জন্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদায়ী কর্মকর্তারা হলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মজিদ আলী বিপিএম। এছাড়া অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) এ এফ এম আনজুমান কালাম বিপিএম (বার), ও উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক। তিনি বিদায়ী কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা, সম্মাননাসূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, বিদায়ী কর্মকর্তারা অত্যন্ত প্রত্যয়ী ও আত্মবিশ্বাসী। তারা মেধা ও শ্রম দিয়ে আরএমপি’র সেবা নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন।

তিনি আরও বলেন বিদায়ীদের বদলী ও পদোন্নতি নতুন উদ্যমে দেশ সেবায় বিশেষ ভূমিকা রাখবে। এছাড়াও তিনি বিদায়ী অতিথিদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন আরএমপি পুলিশ কমিশনার।

আরএমপিতে কর্মময় জীবন অতিবাহিত করার স্মৃতি ও অনুভূতি ব্যক্ত করেন বিদায়ী কর্মকর্তারা। সেই সাথে পুলিশ কমিশনারের নেতৃত্বে কাজের অনুপ্রেরণা ও অভিজ্ঞতার কথা তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন, লজিস্টিক বিভিাগের উপ-পুলিশ কমিশনার মো: সাইফুদ্দিন শাহীন, মতিহার থানায় দায়িত্বরত উপ-পুলিশ কমিশনার মো: মনিরুল ইসলাম, ট্রাফিক বিভাগে দায়িত্বরত উপ-পুলিশ কমিশনার অনির্বান চাকমা, মহানগর গোয়েন্দা (ডিবি) শাখায় দায়িত্বরত উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েল ও ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।



আরপি/ এসএইচ ১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top