রাজশাহী শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ৩০শে চৈত্র ১৪৩০

রাবি শিক্ষার্থীর মোবাইল উদ্ধার, ছিনতাইকারী গ্রেফতার


প্রকাশিত:
২৫ জানুয়ারী ২০২২ ০২:০৭

আপডেট:
২৫ জানুয়ারী ২০২২ ০২:৫৬

ছবি: গ্রেফতারকৃত আসামী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেল সাড়ে ৩ টায় নগরীর পূর্ব মেহেরচন্ডি এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া মোবাইলটি উদ্ধার করে নগরীর মতিহার থানা পুলিশ।

এসময় ছিনতাইকারী আসামী রুবায়েত বাধনকেও (২১) গ্রেফতার করেছে পুলিশ। সে নগরীর চন্দ্রিমা থানার পূর্ব মেহেরচন্ডির সিরাজুল ইসলামের ছেলে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস এসব তথ্য নিশ্চিত করেন।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৩ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গ্রাফিক্স ডিজাইন, কারু শিল্প ও শিল্প কলার ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী উম্মে সালমা রিক্সাযোগে ক্যাম্পাসের প্যারিস রোডে পৌঁছা মাত্রই পিছন থেকে একটি মোটরসাইকেলে দুই আরোহী তার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় তার ব্যাগে থাকা স্টুডেন্ট আইডি, ব্যাংকের কার্ড, মোবাইল ফোন ও নগদ টাকা খোয়া যায়।

পরে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার তুহিনের নেতৃত্বে একটি টিম আসামীদের সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করলে রোববার বিকেল সাড়ে ৩ টায় নগরীর পূর্ব মেহেরচন্ডি এলাকা থেকে বাধনকে গ্রেফতার করা হয়। এসময় আসামীর হেফাজত হতে রাবির ঐ শিক্ষার্থীর ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার করা হয়। অপর সহযোগী আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পরবর্তীতে গতকাল রোববার বিকেল সাড়ে ৩ টায় মতিহার থানার পূর্ব মেহেরচন্ডি এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ রুবায়েত বাধনকে গ্রেফতার করে। এসময় আসামীর হেফাজত হতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ও অপর সহযোগী আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও নিশ্চিত করেছে আরএমপি।

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top