রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

রাজশাহীতে বন্ধুত্বের মাধ্যমে ছিনতাই চক্রের গ্রেফতার চার


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০২২ ০৯:৪৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২০:৩৫

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

রাজশাহী মহানগরীতে অপরিচিতদের সাথে বন্ধুত্ব তৈরি করে ছিনতাই করে এমন একটি চক্রকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত পৌনে ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে চক্রের ১ নারীসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। গ্রেফতারকৃতরা নগরীর বখতিয়ারবাদ মালদা কলোনীর আরমান শেখের ছেলে সোহেল (৩১), তার স্ত্রী জেসমিন বেগম পলি (৩১) ও ভাই সুমন হোসেন সাদ্দাম (৩০) এবং কয়েরদাড়া এলাকার মৃত রাকিব ইসলামের ছেলে হৃদয় (২২)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই, ডাকাতি, চুরি, প্রতারণা ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর হেতেম খাঁ সবজিপাড়ার শুভ (ছদ্মনাম) মোবাইল ফোনে জেসমিন বেগম পলির সাথে বন্ধুত্বের স্ত্রূ ধরে গত ১৫ জানুয়ারি রাত ৮ টায় নগরীর বিসিক শিল্প এলাকায় দেখা করতে আসে। পরে কৌশলে কথা বলতে বলতে শুভকে মথুরডাঙ্গা আটকুষি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে গেলে পূর্ব পরিকল্পিতভাবে উৎ পেতে থাকা জেসমিনের স্বামী সোহেল, দেবর সুমন ও হৃদয় চারিদিক হতে শুভকে ঘিরে ফেলে এবং চাকুর ভয় দেখিয়ে শুভর কাছে থাকা মোবাইল ফোন, নগদ টাকা কেড়ে নেয় ও তার গায়ে থাকা জ্যাকেটও খুলে নেয়।

পরে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি অভিযোগের প্রেক্ষিতে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের নেতেৃত্বে একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার রাত পৌনে ১০ টার দিকে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ছিনতাইকারী সোহেল, জেসমিন বেগম পলি, সুমন হোসেন সাদ্দাম ও হৃদয়কে গ্রেফতার করা হয়।

এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন, একটি জ্যাকেট, নগদ অর্থ ও ছিনতাই কাজে ব্যবহৃত ৩ টি চাকু উদ্ধার করা হয়।

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top