রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

তিন ঘণ্টা না পেরোতেই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার দুই


প্রকাশিত:
৯ জানুয়ারী ২০২২ ০৪:০৭

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৪:৩৬

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

রাজশাহী মহানগরীতে চুরি যাওয়া মোটরসাইকেল চুরির মাত্র তিন ঘন্টার ব্যবধানে উদ্ধার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। এসময় দুই চোরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা নগরীর মতিহার থানার তালাইমারীর শান্তর ছেলে শ্রাবন ইসলাম অমিত (১৫) ও নুর মিয়া দুখুর ছেলে শ্রাবন দোয়েল (১৫)।

ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টায় নগরীর চন্দ্রিমা থানার ললিতাহার গ্রামের রাইজুল ইসলামের ছেলে আওয়াল হোসেন (৩৪) তার ব্যবহৃত FZ s Version-2 মোটরসাইকেলটি মতিহার থানার মির্জাপুর শ্যামলের মাঠ সংলগ্ন তার শ্বশুর বাড়ীর সামনে রেখে বাড়ীর ভিতরে যায়। আধা ঘন্টা পর এসে দেখে তার মোটরসাইকেলটি নাই। আশপাশে অনেক খোঁজাখুঁজি করেও মোটরসাইকেলটি না পেয়ে বিষয়টি তিনি মতিহার থানা পুলিশকে অবহিত করেন।

তাৎক্ষণিকভাবে মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহীনের নেতৃত্বে একটি টিম চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চুরির সাথে জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

অবশেষে মাত্র তিন ঘন্টার ব্যবধানে মতিহার থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে রাত সাড়ে ১১ টায় মতিহার থানার তালাইমারী বাঁধ বালুর ঘাট এলাকা থেকে অমিত ও দোয়েলকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে আরএমপি। 

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top