রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

লিবিয়ায় বিমান হামলায় বাগমারার বাবুলাল নিহত


প্রকাশিত:
২০ নভেম্বর ২০১৯ ০৪:৫১

আপডেট:
২০ নভেম্বর ২০১৯ ০৪:৫২

ছবি:	লিবিয়ায় বিমান হামলা

লিবিয়ায় বিমান হামলায় রাজশাহীর বাগমারা উপজেলার বাবুলাল (৪৮) নামে একজনের নিহতের খবর পাওয়া গেছে। এঘটনায় তার বাড়িতে শোকের মাতম বইছে। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। বাবুলাল ছিল তাদের পরিবারের একমাত্র আয়ের উৎস। তার মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে দুই সন্তানের ভবিষৎ।

নিহত বাবুলালের বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার বিশুপাড়ায়। তার পিতার নাম লুৎফর রহমান। লিবিয়ার রাজধানী ত্রিপোলির উপকন্ঠে ওয়াদি রাবিয়ায় গত সোমবার একটি বিস্কুট কারখানায় ড্রোন হামলায় ঘটনায় ৭ জন নিহত হয়। এ ঘটনায় ১৫ জন বাংলাদেশী আহত। নিহত ঘটনার ১ জন বাংলাদেশী বাগমারার বাবুলাল।

নিহতের পিতা লুৎফর রহমান জানান, তার ছেলে ১০ বছর আগে লিবিয়ায় চাকুরী নিয়ে যায়। এরপর আর দেশে ফিরেনি। ছেলে পরিবারের ভরণ-পোষনের জন্য প্রায় প্রতি মাসে ৩০/৩৫ হাজার টাকা পাঠাতো। এতে করে বউ ১ ছেলে ১ কন্যা নিয়ে তাদের সংসার ভালো চলে। ছেলে হারিয়ে পরিবার পরিজন অসহায় হয়ে পড়বে বলে তিনি হতাশা প্রকাশ করেন।

এদিকে বাবুলের বিমান হামলায় নিহতের ঘটনায় তার আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা তার বাড়িতে এসে খোঁজ-খবর নিতে ভিড় করছে। তবে কখন কিভাবে নিহতের লাশ দেশে ফিরবে তা তারা জানাতে পারছেন না।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, নিহতের লাশ দেশে নেয়ার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষ যোগাযোগ করছেন। বিষয়টি নিশ্চিত হলে তা জানানো সম্ভব বলে জানান তিনি।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top