রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

প্রয়াত সাংবাদিক নাজুর পরিবারের পাশে রাজশাহী প্রেসক্লাব


প্রকাশিত:
২ আগস্ট ২০২১ ০১:৪৮

আপডেট:
২ মে ২০২৪ ২৩:০০

বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা। পুরনো ছবি

প্রয়াত সাংবাদিক সাইদুর রহমান নাজুর পরিবারের পাশে আবারো দাঁড়িয়েছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। রবিবার (১ আগস্ট) বিকেলে রাজশাহী পুঠিয়ার কৈপুকুরিয়া গ্রামে প্রয়াত সাংবাদিক নাজুর বাড়িতে গিয়ে বিভিন্ন খাদ্যসামগ্রী ও অর্থ সহায়তা প্রদান করা হয়।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান করোনা ভ্যাকসিন গ্রহণ করেই ছুটে যান পুঠিয়ায় সাংবাদিক নাজুর বাড়িতে। এ সময় তিনি প্রয়াত সাংবাদিকের স্ত্রী ও সন্তানদের খোঁজখবর নেন এবং সহায়তা প্রদান করেন। পরে তিনি বিত্তবানদের আহবান জানান অসহায়দের পাশে দাঁড়াতে।

উল্লেখ্য, সাংবাদিক সাইদুর রহমান নাজুর মৃত্যুর পর তার পরিবারে প্রায় লাখ খানেক টাকা প্রদান করে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। রাজশাহী প্রেসক্লাবের সুপারিশে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর গঠিত তহবিল সাংবাদিক কল্যান ট্রাস্ট থেকে দুই লক্ষ টাকা নিয়ে দেয়া হয় সাংবাদিক নাজুর স্ত্রী রেখা বেগমকে। এছাড়া ওই পরিবারের জন্য এক লক্ষ টাকার সঞ্চয়পত্র করে দেন সভাপতি সাইদুর রহমান।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top