রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে আটক ৮৮


প্রকাশিত:
৪ নভেম্বর ২০১৯ ০৯:১১

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১১:৫১

প্রতীকি ছবি

 শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত  রাজশাহী জেলা ও মহানগর পুলিশের অভিযানে মাদক দ্রব্য  উদ্ধারসহ  ৮৮ জনকে গ্রেফতার করা হয়েছে। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  রোববার রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ৮ জন, বাগমারা থানা ১ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ১১ জন, বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও ১২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

এতে আরও বলা হয়, গোদাগাড়ী মডেল থানা পুলিশ বিপ্লব(২৫) কে ২৬৫গ্রাম গাঁজা এবং মনির হোসেন(৩২) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ আমিনুল সরদার(৪৩) এবং জোবায়ের রহমান(২৪) কে ৩২পিচ ইয়াবাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ সাবিরুল ইসলাম ওরফে শাওন (২৭), রাজা(২০), সাব্বির হোসেন(২১) কে মাদক দ্রব্য সেবন ও হাবিবুর রহমান ওরফে হবি(৪৫) এবং আনোয়ার হোসেন ওরফে ডলার(৩০) কে ৩১০গ্রাম গাঁজাসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ‍উপ- পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস তার পাঠানো বিজ্ঞপ্তিতে জানান, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এতে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ১০ জন, কাটাখালী থানা ৪ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন ও ডিবি পুলিশ ৪ জনক আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ শহিদ (৫০) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মাহবুব ওরফে কালু (৩৭) কে ৬.৬ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ আলী আকবর সম্রাট(২১) ও মাসুম(৪৮)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ ইয়াসিন আলী(২৮)কে ১৫ বোতল ফেন্সিডিল ও ৩১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ হাবিবুর রহমান(১৭) ও মিজান(১৬)কে ২৫০ গ্রাম গাঁজা সহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ কালাম (৩৫)কে ১৫ লিটার তাড়ীসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ জাকির হোসেন(২০)কে ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ দিলীপ রায়(২৬) কে ৩৪০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ সুজন জামাদার (২৫) কে ৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ,এশাদুল হক ওরফে ভোলা (৪৫) কে ৭.৫০ গ্রাম হেরোইনসহ। ডিবি পুলিশ এবাদুল হক(৫০) কে ১০ বোতল ফেন্সিডিলসহ,রবিন (৩০) কে ৫১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, ইব্রাহিম হোসেন ওরফে বাবু (২৭) কে ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top