রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

রাজশাহী ডিসির হুঁশিয়ারি

বখাটে সন্তানদের সামলাতে রাজশাহী ডিসির হুঁশিয়ারি


প্রকাশিত:
১৭ আগস্ট ২০১৯ ২০:৩৬

আপডেট:
১৭ আগস্ট ২০১৯ ২০:৫৫

রাজশাহী ডিসির হুঁশিয়ারি

রাজশাহী: বখাটে সন্তানদের সামলাতে অভিভাবকদের প্রতি হুঁশিয়ারি দিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক। শুক্রবার বিকেল ৫টা ৫০ মিনিটে জেলা প্রশাসক হামিদুল হক এ হুঁশিয়ারি দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। সন্তানদের খোঁজখবর ও নজরদারি রাখার অনুরোধ জানিয়ে তিনি বলেছেন, ইভটিজার হিসেবে আটক হলে জেল জরিমানা হতে পারে। 

রাত ১২টা পর্যন্ত এ পোস্টে এক হাজার লাইক এবং পৌনে দুইশো শেয়ার ও মন্তব্য এসেছে। এতে রুয়েট শিক্ষকের স্ত্রীর যৌন হয়রানি ও প্রতিবাদ করায় শিক্ষক হামলার শিকারের বিষয়টিও উঠে এসেছে।

আতিকুর রহমান নামের এক ব্যক্তি তার মন্তব্যে লিখেছেন, ‘স্যার ইভটিজার, বখাটে, ছিনতাইকারী মুক্ত রাজশাহী চাই এবং সে সাথে নজর রাখতে হবে যাতে কোন নিরাপরাদ কোন ছেলে মেয়ে হয়রানির শিকার না হয় ভুল হলে ক্ষমা করবেন স্যার।’

তবে মাহবুব টুঙ্কু নামের আরেকজন লিখেন, শাস্তিতে সমাধান খুঁজলে কোন লাভ হবে না, সমস্যার গোড়ায় হাত দিতে হবে। এ ধরনের অপরাধী একদিনে তৈরী হয় না।

রাশেল নামের আরেকজন লিখেন, স্যার, যাদের কারনে ইফটিজিং হয় মানে যে মেয়েরা অসামাজিক পোশাক ব্যবহার করে তাদের কি কোন শাস্তি হবেনা? যারা ইফটিজিং করে তারা ও যারা ওড়না বাদে ছোট জামা কাপড় পড়ে নিজেকে আবেদনময়ি করে তুলতে চেষ্টা চালাই এই দুই ধরনের মানুষ কেই শাস্তির আওতায় আনা প্রয়োজন।

রাজশাহী  পোস্ট / এম



আপনার মূল্যবান মতামত দিন:

Top