রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

আরএমপির অভিযানে আটক ৩৭


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০১৯ ০৪:১৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৮:২৯

প্রতীকি ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩৭ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

 বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রাজিব বাশার (৩২) কে ৪৭ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রফিকুল আলম জনি ওরফে জন(২৮), রাসেদ আহমেদ (৩০) ও আলী হোসেন (৪৮)কে ১০৫ গ্রাম গাঁজা ও ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মনিরা বেগম (২৬) ও রাশেদুল ইসলাম (৩০)কে ৪১ বোতল তরল ফেন্সিডিলসহ আটক করে। ডিবি পুলিশ আজাহার উদ্দিন ওরফে আজা মিস্ত্রি(২৭) ও মোমিন(৩৩) কে ১টি বিদেশী পিস্তল, ১টি দেশীয় বিভলভার, ১টি ম্যাগাজিন ও মোট ৯ রাউন্ড গুলি, ২০০ গ্রাম হেরোইন, ২০০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top