রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে মোবাইল না পেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা


প্রকাশিত:
১৫ মে ২০২১ ০২:১৮

আপডেট:
১৫ মে ২০২১ ০২:১৯

প্রতীকী ছবি

রাজশাহীর দুর্গাপুরে মোবাইল ফোন না পেয়ে অভিমান করে এক স্কুলছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারি উপজেলার পানানগর পূর্বপাড়া গ্রামের বাসিন্দা মামুনুর রশিদ ওরুপে হিটলারের মেয়ে লামিয়া সরকার (১৪) ।

শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে সে নিজ বাড়ির বারান্দায় এ ঘটনা ঘটায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) ইমরান জাকারিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, স্কুলছাত্রী লামিয়া ঈদ উপলক্ষে পরিবারের কাছে ফোন কিনে চায়। বয়সে ছোট হওয়ায় তাঁর পরিবার এখনই মোবাইল ফোন কিনে দিতে আপত্তি জানায়। এ নিয়ে অভিমান করে আত্মহত্যা করে লামিয়া।

ওসি আরও বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) পরিদর্শনে আসেন। পরে সবার উপস্থিততে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সূত্রে জানা যায়, লামিয়া অষ্টম শ্রেনীতে পড়তেন। ক্যাডেট স্কুলে ভর্তির জন্য তিনি রাজশাহীতে কোচিং করছিলেন। ইদের আগে তিনি বাড়িতে আসেন। এরপর মোবাইল ফোন কিনে নেবার বায়না ধরেন।

তাঁর বয়স অল্প হওয়ায় বাবা মা এখনই মোবাইল ফোনে কিনে দিতে আপত্তি জানায়। এতেই অভিমান হয় লামিয়ার। শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে ঘর থেকে উঠে তিনি বাড়ির মেইন গেট তালা দেন। পরে বাড়ির বাহিরে বারান্দায় গিয়ে নিজ ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top