রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে বিদেশি পিস্তল ও হেরোইনসহ আটক ২


প্রকাশিত:
২৫ অক্টোবর ২০১৯ ২২:৪২

আপডেট:
৩ মে ২০২৪ ১৪:১৬

ছবি: সংগৃহীত

রাজশাহীতে প্রাইভেট কারে তল্লাশি করে গুলিসহ দুটি বিদেশি অস্ত্র ও হেরোইন পাওয়া গেছে। এ সময় আজাহার ও মামিন নামের দুজনকে আটক করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর চন্দ্রিমা থানার নাদের হাজির মোড় এলাকা থেকে তাদের আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হল- নগরীর উপকণ্ঠ হরিয়ান পূর্বপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে আজাহার উদ্দিন (২৭) এবং ছোট বনগ্রাম এলাকার রুস্তম আলীর ছেলে মমিন (৩২)।

মহানগর ডিবি পুলিশের এসআই মাহবুব হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপপুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তারা একটি প্রাইভেট কারকে থামার সংকেত দেয়। সংকেত অমান্য করে গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ডিবি পুলিশের ওই দল কিছুদূর গিয়ে গাড়িটির গতিরোধ করে।

এসআই মাহবুব হাসান জানান, গাড়ির ভেতরে থাকা দুই ব্যক্তির দেহ তল্লাশি করে গুলিভর্তি একটি রিভলবার ও একটি পিস্তল এবং ২০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। পরে গাড়ি থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাসের সহযোগী বলে জানিয়েছে।

মহানগর গোয়েন্দা বিভাগের উপপুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুন জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

আরপি/ এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top