রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

আরএমপির অভিযানে আটক ৫১


প্রকাশিত:
২২ অক্টোবর ২০১৯ ০৬:১৬

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৭:৩৫

প্রতীকি ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৫১ জনকে আটক করা হয়েছে। রোববার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। সোমবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এমনটা জানানো হয়েছে।

 

তিনি জানান, বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা ৫ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ৪ জন, বেলপুকুর ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার ২ জন, দামকুড়া ১ জন ও ডিবি পুলিশ ১২ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ২৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককৃতরা হলেন, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মুরাদ(২৫) কে ১শ’ গ্রাম গাঁজা, সালাম(৩৫) কে ৭৩ পিচ ইয়াবা, আশিকুর রহমান রাফি(২৬) কে ২২ পিচ ইয়াবা, রতন(১৯)কে ১৩ পিচ ইয়াবা, রাজিব ও অনিক(২০)দ্বয়কে ৭ বোতল ফেন্সিডিল, রাজু(৩২) কে ১১.৭০ গ্রাম হেরোইন, রাজপাড়া থানা পুলিশ নুরনবী(৩৩) কে ৫৬ গ্রাম হেরোইন ও ২১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ সনি (১৯) কে ৩ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ ফরিদ (২৭) কে ১৪ গ্রাম হেরোইন, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রাব্বি শেখ (২১) কে ৩ গ্রাম হেরোইন, কানন (৫০) কে ৪৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১ গ্রাম হেরোইন, কাটাখালী থানা পুলিশ জয়নাল আলী (৪০) কে ২১ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

ডিবি পুলিশ সোহাগ হোসেন (৩৩) কে ৫০ পিস ইয়াবা, সোহেল (৩২) কে ৫ গ্রাম হেরোইন, শাকিল ইসলাম (৪০) কে ৩০ পিচ ইয়াবা, শাহিন আলী (২২) কে ৫ বোতল ফেন্সিডিল, আব্দুল লতিফ  মিঠু (২৯) কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট, রফিকুল ইসলাম রাজু (২৬), শান্ত (৩৬), সুহান (২০), মোজ্জাফর হোসেন সাদু(৩৮)দের ৬০ গ্রাম হেরোইন, সেলিম(৩৫) কে ৫ গ্রাম হেরোইন ও রুবেল(২১) কে ১০ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top