রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


সাংবাদিকতায় বিএমএসএফ সম্পাদক জাফরের শেরেবাংলা সম্মাননা লাভ


প্রকাশিত:
২৫ নভেম্বর ২০১৯ ০৭:৩৬

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১১:৪৮

ছবি: শেরেবাংলা সম্মাননা গ্রহনকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড লাভ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

গতকাল শনিবার (২৩ নভেম্বর) বিকেলে  রাজধানীর পাবলিক লাইব্রেরী মিলনায়তনে 'উপমহা‌দেশে শিক্ষা বিস্তা‌রে শেরেবাংলা এ কে ফজল‌ুল হ‌কের ভূ‌মিকা' শীর্ষক আ‌লোচনা সভা ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়  তিনজনকে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠা‌নের প্রধান অ‌তি‌থি বাংলা‌দেশ সু‌প্রিম কো‌র্টের বিচারপতি মো: আব্দুস সালাম মামুন এ সম্মাননা স্বারক তুলে দেন ।

এ্যাওয়ার্ডপ্রাপ্ত অন্য দুজন হলেন,  চলচ্চিত্র পরিচালক ও গীতিকার দেওয়ান নজরুল ইসলাম এবং বীর মুক্তিযোদ্ধ মিয়া মুজিবুর রহমান।

আ‌লো‌কিত মানু‌ষের জন্য ফাউ‌ন্ডেশন আ‌য়ো‌জিত অনুষ্ঠানে ফাউ‌ন্ডেশ‌নের উপ‌দেষ্টা বীর মু‌ক্তি‌যোদ্ধা মিয়া মু‌জিবুর রহমা‌ন অনুষ্ঠানে সভাপ‌তি‌ত্ব করেন।

এসময় অন্যা‌নের ম‌ধ্যে বক্তব্য দেন,  বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা-সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান শ‌াহ আলম চুন্নু, মহাস‌চিব এম এইচ আরমান চৌধুরী, আই‌পি টি‌ভি ওনার্স এ‌সো‌সি‌য়েশ‌নের সভাপ‌তি মো: আতাউল্লাহ খান ও সি‌টি‌জি ক্রাইম টি‌ভির চেয়ারম্যান আজগর আলী মা‌নিক প্রমুখ।

এদিন বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন। অনুষ্ঠানের শেষে  বিভিন্ন পেশায় সমাজ গঠনে অবদান রাখায় বিভিন্নজনকে সম্মাননা প্রদান করা হয়।

 
আরপি/আআ


আপনার মূল্যবান মতামত দিন:

Top