রাজশাহী রবিবার, ১২ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


গণপিটুনিতে প্রাণ গেলো ডাকাতের


প্রকাশিত:
২৩ এপ্রিল ২০২০ ১৮:২১

আপডেট:
১২ মে ২০২৪ ১২:২০

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে জুয়েল (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। বুধবার (২২ এপ্রিল) রাত দেড়টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের লস্করদী গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ভোরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত জুয়েল ওই গ্রামের আলাউদ্দিনের ছেলে।

আড়াইহাজার থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আশাদুর রহমান জানান, রাত দেড়টায় লস্করদী গ্রামের কাদিরের বাড়িতে ১২/১৩ জনের ডাকাত দল হানা দেয়।

এ সময় তাদের ডাক-চিৎকারে মসজিদের মাইকে ঘোষাণা দিয়ে আশপাশের লস্করদী, মনোহরদী গ্রামের শত শত মানুষ বের হয়ে ডাকাতদের ঘেরাও করে ফেলে। জনতার ধাওয়া খেয়ে সব ডাকাত পালিয়ে গেলেও ধরা পড়ে যান জুয়েল। পরে জনতা তাকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

আড়াইহাজার থানা পুলিশের ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত জুয়েল একজন ডাকাত। তার বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ, একটি হত্যারচেষ্টাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। জুয়েলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top