রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


ইলেকট্রিক শক খেয়েছেন পাকিস্তানের রেলমন্ত্রী


প্রকাশিত:
১ সেপ্টেম্বর ২০১৯ ০৩:২১

আপডেট:
১ সেপ্টেম্বর ২০১৯ ০৩:২১

পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ আহমেদ

বিতর্কিত জম্মু-কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে তীব্র সমালোচনা করার সময় ইলেকট্রিক শক খেয়েছেন পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ আহমেদ। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। রাওয়ালপিন্ডিতে এক জনসভায় বক্তব্য দেয়ার সময় এ ঘটনা ঘটে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, শুক্রবার কাশ্মীরি জনগণের লড়াইয়ের প্রতি একাত্মতা জানিয়ে পাকিস্তান সরকারের নেয়া আধা ঘণ্টার কর্মবিরতি পালন করছিলেন রেলমন্ত্রী রশিদ আহমেদ। রাওয়ালপিন্ডিতে তার নিজ বাসভবনে আয়োজিত জনসমাবেশে বক্তব্য দেয়ার সময় তিনি বলেন, নরেন্দ্র মোদি, আমরা আপনার উদ্দেশ্য জানি।

এ কথা বলার সঙ্গে সঙ্গে হাতে থাকা মাইক্রোফোনের তারে ইলেকট্রিক শক খান পাকিস্তানি এই মন্ত্রী। পরে পরিস্থিতি সামলে আবারও বক্তব্য দেয়া শুরু করেন। হাসতে হাসতে বলেন, কিছু হয়নি, কিছু হয়নি। পরে দেখা যায় তিনি একটি কাপড় দিয়ে মাইক্রোফোন পেঁচিয়ে হাতে নেন।

তিনি বলেন, মোদি এই বৈঠক নস্যাৎ করতে পারবেন না। তার এই মন্তব্যের পর উপস্থিত জনতার মাঝে হাসির রোল পড়ে যায়।

মাত্র দু'দিন আগে পাকিস্তানের এই মন্ত্রী পারমাণবিক অস্ত্রধারী দুই প্রতিবেশির মাঝে আগামী অক্টোবর এবং নভেম্বরের মাঝে পুরোমাত্রার যুদ্ধ শুরু হবে বলে ভবিষ্যদ্বাণী করেছেন।

রাওয়ালপিন্ডিতে এক অনুষ্ঠানে অংশ নিয়ে মন্ত্রী বলেন, প্রতিবেশি দুই দেশের মাঝে এটিই হবে শেষ যুদ্ধ। এই যুদ্ধের জন্য তিনি প্রস্তুতি নিচ্ছেন বলেও মন্তব্য করেন।

গত ৫ আগস্ট অধিকৃত কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে ভারত। এ ঘটনার পর থেকে চিরবৈরী প্রতিবেশি পাকিস্তান এবং ভারতের মাঝে উত্তেজনা এখন তুঙ্গে।

সূত্র : আইএএনএস

আরপি/ এমএএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top