রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


বিভাগে একদিনে আরও ছয় জনের মৃত্যু


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০২১ ০০:০৯

আপডেট:
৬ মে ২০২৪ ০০:৩৪

ফাইল ছবি

২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগজুড়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে করোনায়। এই এক দিনে বগুড়ায় ২ জন এবং নওগাঁ, নাটোর, জয়পুরহাট ও সিরাজগঞ্জে একজন করে মারা গেছেন।

কেবল রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও পাবনায় প্রাণহানির খবর মেলেনি। এ পর্যন্ত বিভাগের আট জেলায় করোনায় মারা গেছেন ১ হাজার ৬০৫ জন।

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগনিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের হিসাবে এ পর্যন্ত বগুড়ায় ৬৬৪, রাজশাহীতে ২৯৬, নাটোরে ১৬৮, চাঁপাইনবাবগঞ্জে ১৪৮, নওগাঁয় ১৩৮, সিরাজগঞ্জে ৯৫, জয়পুরহাটে ৫৬ এবং পাবনায় ৪০ জন মারা গেছেন।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে এ পর্যন্ত ৯৫ হাজার ৬৯৯ জনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে গত এক দিনে ১৮৯ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। এদিন নাটোরে ৪৮, রাজশাহীতে ৪৫, পাবনা ৩২, সিরাজগঞ্জে ২৫, বগুড়ায় ২৪, চাঁপাইনবাবগঞ্জে ৮ এবং জয়পুরহাটে ৬ জনের করোনা ধরা পড়েছে। এই এক দিনে নওগাঁয় করোনা শনাক্তের খবর মেলেনি।

এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৮৯ হাজার ২৮৯ জন করোনা রোগী। এর মধ্যে গত এক দিনে সুস্থ হয়েছেন ৪২২ জন। এই এক দিনে হাসপাতালে এসেছেন ৬০ জন। করোনায় সব মিলিয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ১৫ হাজার ১২৯ জন।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top