রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


বাঘায় যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মারপিটের অভিযোগ


প্রকাশিত:
১৪ ফেব্রুয়ারি ২০২১ ২১:০১

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৫:৩০

ছবি: প্রতিনিধি

রাজশাহীর বাঘায় সংখ্যালঘু পরিবারের এক যুবককে রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে লোহার রড,হাতুড়ি ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর করে জখমের অভিযোগ পাওয়া গেছে। আহত প্রশেনজিত দাস (২৭) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) আহতের বাবা সমনাথ দাস বাদি হয়ে ৭জনের বিরুদ্ধে বাঘা থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার জোতজয়রাম গ্রামে।

অভিযোগ সুত্রে জানা যায়,শুক্রবার রাত ৮টার দিকে বাদির মুঠোফোনে ফোন দিয়ে হযরত আলী নামের এক ব্যক্তি গ্রামের লতিবের বাড়িতে যেতে বলে। এর পরপরই প্রশেনজিত দাসকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় একই গ্রামের মালেক(৩৮), লতিব(৪৮), ও মেহেদি(১৯)। এরাসহ সুরুজ(৫৫),টাইগার(৫২) ও মিজান (৪০), লতিবের বাড়ির একটি ঘরের মধ্যে লোহার রড,হাতুড়ি ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর করে প্রশেনজিত দাসকে ।

এসময় বাবা সমনাথ দাস সেখানে গিয়ে লোকজন ডাকতে শুরু করেন। এ সময় তাকেও মারধর করে প্রতিপক্ষরা। এ বিষয়ে জানতে চেয়ে হয়রত আলীর মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। বাঘা থানার ডিউটি অফিসার এসআই প্রজ্ঞাময় জানান,এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে।

আরপি/ এসআই-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top