রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন ১৪২৯


গোপনে চলছিল কোচিং সেন্টার, ৬০ হাজার টাকা জরিমানা


প্রকাশিত:
২ এপ্রিল ২০২১ ০৬:২১

আপডেট:
২৯ সেপ্টেম্বর ২০২২ ২২:৫০

ছবি: সংগৃহীত

বগুড়ায় সরকারি নির্দেশনা অমান্য করে গোপনে চলছিল কোচিং সেন্টার। খবর পেয়ে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে কোচিং সিলগালাসহ চার শিক্ষককে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শহরের জলেশ্বরীতলায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান এবং নাছিম রেজা।

অভিযানে সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করায় জলেশ্বরীতলা সানলিট আইডিয়াল স্কুল অ্যান্ড কোচিংকে ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানে আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা বলেন, করোনায় সরকারি নির্দেশনা অমান্য করায় সানলিট আইডিয়াল স্কুল অ্যান্ড কোচিংয়ের চারজন শিক্ষককে ১৫ হাজার টাকা করে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে ওই প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়।

তিনি আরও বলেন, বগুড়া শহরের সরকারি নির্দেশনা উপেক্ষার বিরুদ্ধে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে। এদিকে, শুক্রবার দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বগুড়া পৌর সপ্তপদী মার্কেটের সব ফটোকপি ও কম্পিউটারের দোকান বন্ধের নির্দেশ দেয় জেলা প্রসাশন।

আরপি / এমবি-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top