রাজশাহী মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু


প্রকাশিত:
১৫ জুন ২০২০ ০০:৩৮

আপডেট:
২১ মে ২০২৪ ১৯:১৮

ছবি: প্রতীকী

দিনাজপুরের বিরল ও হাকিমপুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে তিনটি শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে আরও একটি শিশু।

আজ রোববার দুপুরের দিকে বিরলের ভাণ্ডারা ইউনিয়নের সুইহারা গ্রাম ও সকালে হাকিমপুরের আলীহাট ইউনিয়নের কাদিপুর গ্রামে এ পৃথক ঘটনা ঘটে।

মৃত তিন শিশু হলো- বিরলের ১০ নম্বর রাণীপুর ইউনিয়নের কাজীপাড়ার গ্রামের মিজানুর রহমানের মেয়ে মোমিতা আক্তার (৭), একই গ্রামের মতিয়ার রহমানের মেয়ে সুলতানা (৯) ও হাকিমপুরের কাদিরপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে হুমাইরা (৭)। এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় কাদিরপুর গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে হিমু (৪) স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ভাণ্ডারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন জানান, ইউনিয়নের সুইহারা গ্রামের একটি পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় শিশু মোমিতা ও সুলতানা। পরে এলাকাবাসীর সহযোগিতায় স্বজনরা খোঁজাখুঁজি করে দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

এদিকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার নাজমুস সাঈদ জানান, সকালে বাড়ির পাশে পুকুর পাড়ে খেলা করার সময় পানিতে পড়ে যায় শিশু হিমু ও হুমাইরা। বিষয়টি এলাকাবাসী দেখে পানি থেকে তাদের উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হুমাইরাকে মৃত ঘোষণা করেন। তবে হিমু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

 

আরপি/আআ-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top