রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


সেহরি বিতরণ করলেন ছাত্রলীগ নেতা রাসিক দত্ত


প্রকাশিত:
৪ মে ২০২০ ১৯:৪২

আপডেট:
৪ মে ২০২০ ১৯:৫২

অসহায়দের মাঝে সেহেরি বিতরণ করছেন ছাত্রলীগ নেতা রাসিক দত্ত

রাজশাহী নগরের বিভিন্ন এলাকায় সুবিধাবঞ্চিত ও অসহায়দের মাঝে সেহেরি বিতরণ করেছে ছাত্রলীগ নেতা রাসিক দত্ত। আজ সোমবার (৪মে) ভোরে নগরের রেল স্টেশন, ভদ্রা মোড়, জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকায় দুই শতাধিক অসহায় মানুষের মাঝে সেহেরি বিতরণ করেন তিনি।

জানা গেছে, ছাত্রলীগ নেতা রাসিক দত্ত রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ও মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন।

জানতে চাইলে ছাত্রলীগের এই নেতা গণমাধ্যমকে বলেন, দেশে চলমান করোনা পরিস্থিতিতে ঘরমুখো মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। তাদের পাশে দাড়াতে সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আহ্বানে নিজ উদ্যোগে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় আজ নগরের বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত ও অসহায়দের মাঝে সেহেরি বিতরণ করেছেন বলে জানান ওই ছাত্রলীগ নেতা।

এর আগে, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আহ্বানে সাড়া দিয়ে ১৪০ কেজি চাল এবং ৮০ কেজি ডাল ত্রাণ তহবিলে জমা দেয়। এছাড়া নগরের ২২,২৩ নং ওয়ার্ড রাজশাহী কলেজের কর্মচারীসহ দুই শতাধিক অসহায়দের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করে ছাত্রলীগ নেতা রাসিক।

 

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top