রাজশাহী সোমবার, ১৭ই জুন ২০২৪, ৩রা আষাঢ় ১৪৩১


এবার নৌকার জন্য ভোট চাইলেন দেওয়ানগঞ্জের ওসি


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২৩ ০০:৩৫

আপডেট:
১৭ জুন ২০২৪ ০৪:৪৪

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগকে নিজের দল দাবি করে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ে নৌকা প্রতীকে ভোট চাইলেন জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর। তিনি জাতীয় শোক দিবসের এক আলোচনা সভায় বক্তব্যে একথা বলেছেন। তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এমন তথ্য জানা যায়।

জানা যায়, গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দেওয়ানগঞ্জ পৌরসভা আয়োজিত দোয়া মাফফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ বিতরণ করা হয়। দেওয়ানগঞ্জ পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

সে অনুষ্ঠানে দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর তার বক্তব্যে সংসদ সদস্য আবুল কালাম আজাদকে দেওয়ানগঞ্জ-বকশিগঞ্জ মানুষের নয়নের মনি বলে উল্লেখ করেন। আগামী নির্বাচনে যাতে আমরা পুরনায় আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করতে পারি সেজন্য নৌকায় ভোট চান তিনি।

আরও পড়ুন: জাতিসংঘের আবাসিক সমন্বয়কের সঙ্গে আ.লীগের বৈঠক

ওই অনুষ্ঠানে ওসি শ্যামল চন্দ্র ধরের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, তিনি ছাত্রলীগের রাজনীতি করেছেন। সেই সুবাদে আওয়ামী লীগকে বিজয়ী করতে ভোট চেয়েছেন। তাতে কোনো অসুবিধা নেই বলে মনে করেন তিনি।

পুলিশ বাহিনীতে চাকরিরত থাকা অবস্থায় বর্তমান ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগকে ক্ষমতা দেখতে চাওয়ায় তার দায়িত্ব, কর্তব্য নিয়ে প্রশ্ন ওঠেছে। এমন একটি গুরুত্বপূর্ণ পদে থেকে তিনি সরকারের হয়ে এমন মন্তব্য করতে পারেন না বলে মনে করেন সাধারণ মানুষ।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী জানান, ওসির এমন কথা বলার বিষয়টি আমি জানি না।

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top