রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


শ্বশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২৩ ২২:৩৪

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৪:১১

প্রতীকী ছবি

নোয়াখালীর কবিরহাটে শ্বশুর বাড়িতে বিষপানে এক জামাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১৪ আগস্ট) বিকেলের দিকে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এর আগে, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবগ্রামের নুরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মো.বিপুল মিয়া (২৬) ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার চর ধুরুয়া গ্রামের মো.মজিবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রোবার দুপুরের দিকে বিপুল ঢাকা থেকে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। এরপর তার স্ত্রী পিংকি স্বামীর সাথে কথা বলে রান্নাবান্নার কাজে রান্নাঘরে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে তার স্বামী পরিবারের সদস্যদের অজান্তে এক গ্লাস পানি পান করে বিছানায় শুয়ে ছিলেন। ১০-১৫ মিনিট পরে তার স্ত্রী দেখেন তার স্বামী চটপট করতেছে। পরে বিষের গন্ধ পেয়ে তার স্ত্রী ও শাশুড়ি শৌরচিৎকার করলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১১টার দিকে কুমিল্লার দাউদকান্দি ব্রিজের আগে মারা যায় সে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

আরপি/এসআর-০৪


বিষয়: মৃত্যু


আপনার মূল্যবান মতামত দিন:

Top