রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


গাছে ধাক্কা লেগে বাস খাদে, মৃত্যু দুই


প্রকাশিত:
২৪ মার্চ ২০২৩ ১৮:৫৭

আপডেট:
২৪ মার্চ ২০২৩ ১৯:০৮

প্রতীকী ছবি

ঝালকাঠির রাজাপুরে বিআরটিসির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে গেছে। এ ঘটনায় বাসের সুপারভাইজারসহ নিহত হয়েছেন দুজন। আহত অন্তত ১৫ জন।

শুক্রবার (২৪ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে বরিশাল-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের উপজেলার কানুদাশকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় দুর্ঘটনায় দুজনের নিহতের তথ্য নিশ্চিত করেছেন। তবে এখনও নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও আহত বাসযাত্রীরা জানান, সকালে বরিশাল থেকে যাত্রী নিয়ে পাথরঘাটার উদ্দেশে সকালে যাত্রা শুরু করে বাসটি। বাস ছাড়ার পর থেকে চালক, সহকারী ও সুপারভাইজারের মধ্যে বাগ্বিতণ্ডা হয় কয়েক দফা। এ কারণে চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। ঘটনাস্থলে বাসটি এলে নিয়ন্ত্রণ হারিয়ে তা বৈদ্যুতিক খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। আহতদের পুলিশ ও ফায়ার সার্ভিসে কর্মীরা উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

দুর্ঘটনায় যান চলাচল বন্ধ হলে তাৎক্ষণিক উদ্ধারকাজ চালিয়ে তা স্বাভাবিক করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশ কর্মকর্তা পুলক চন্দ্র রায়।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top