রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


মোবাইল চুরি করায় মাইক ভাড়া করে গালিগালাজ


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:৩৫

আপডেট:
৩ মে ২০২৪ ১৫:৪৭

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে নিজ ঘর থেকে মোবাইল ফোন চুরি হওয়ায় স্থানীয় বাজার থেকে মাইক ভাড়া করে মাইকে চোরকে বকাবকি করেছেন এক ব্যক্তি।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকে ২৫ সেকেন্ডের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। 

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী পুরানগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। 

ওই ব্যক্তির নাম ফয়েজ উদ্দিন (৬৫)। তিনি ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী পুরানগাঁও গ্রামের বাসিন্দা। পেশায় তিনি একজন পান দোকানদার। 

ভুক্তভোগী ফয়েজ উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ৯ দিন আগে নিজ ঘর থেকে তার একটি অ্যান্ড্রয়েড ও একটি বাটন মোবাইল ফোন চুরি হয়। যার বাজারদর সাড়ে ১৭ হাজার টাকা। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে শুক্রবার দুপুরে বাজার থেকে একটি মাইক ভাড়া করেন। পরে বাড়ির সামনে একটা গাছে মাইক বেঁধে মনের খায়েশ মিটানোর জন্য ইচ্ছেমতো চোরকে বকাবকি করেন।

ফয়েজ উদ্দিন আরও জানান, সহায়সম্বলহীন একজন মানুষ তিনি। জীবিকার তাগিদে তিনি পান দোকানদারি করে সংসার চালান। কষ্টের টাকায় কেনা দুটি মোবাইল ফোন চুরি হয়ে যাওয়ায় তিনি হতাশ হয়েছেন। মোবাইলের কাগজ-পত্র না থাকায় থানা জিডি করার কোনো সুযোগ নেই। তাই চোর শনাক্ত করে মোবাইল ফোন উদ্ধার করা তার পক্ষে সম্ভব নয়। পরে তিনি বাধ্য হয়ে মাইক ভাড়া করে বকাবকির মাধ্যমে ক্ষোভ প্রকাশ করার অভিনব কৌশল বেছে নেন। 

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি তার নজরে এসেছে। তবে থানায় ভুক্তভোগী ওই ব্যক্তি যোগাযোগ করেননি। ভুক্তভোগী অভিযোগ করলে মোবাইল ফোন উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

 

 

 

 


আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top