রাজশাহী শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ৩০শে চৈত্র ১৪৩০


ঘোড়াঘাটে হত্যা মামলার আসামির বাড়িসহ কয়েক বাড়িতে অগ্নিসংযোগ


প্রকাশিত:
২৭ জানুয়ারী ২০২৩ ০৭:০৪

আপডেট:
২৭ জানুয়ারী ২০২৩ ০৭:১৪

ছবি: অগ্নিসংযোগ

দিনাজপুরের ঘোড়াঘাটে হত্যা মামলার আসামির বাড়িসহ কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার খোদাদাতপুর চারমাথা এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। 

এর আগে, গতকাল বুধবার ওই এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে মনোয়ার হোসেন মিম (২৪) এবং রাকিব হোসেন (২৩) নামের দুজন যুবককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। ঘোড়াঘাট ৪ নং ইউনিয়নের খোদাদাতপুর চারমাথা এলাকায় হায়দার আলী সঙ্গে একই এলাকার ওমর আলীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

সেই বিরোধের জেরে বুধবার সকালে উভয় পরিবারের মধ্যে ধারালো অস্ত্র নিয়ে মারা মারিতে লিপ্ত হয়। এর এক পর্যায়ে ওমর আলীর পরিবারের লোকজন হায়দার আলীর ছেলের মনোয়ার হোসেনের পিঠে ছুরিদিয়ে আঘাত করে এবং রাকিবের গলায় ছুরির আঘাত করে। এতে ঘটনাস্থলেই মনোয়ার হোসেন মিম ও উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় নিয়ে যাওয়ার পথে রাকিবের মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকাল ১১টায় এবং দুপুর দেড়টায় জানাজা ও দাফন শেষে নিহতের স্বজনরা উত্তেজিত হয়ে আসামিদের বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে বলে জানা যায়। এতে ঘরসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নেভাতে কাজ করে। 

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানায়, লাশ দাফন শেষে এলাকাবাসী উত্তেজিত হয়ে। কিছু বাড়ি ও খড়ের পালায় আগুন লাগিয়ে দেয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top