রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা ফেব্রুয়ারি ২০২৩, ২০শে মাঘ ১৪২৯


ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধের জেরে দুই যুবকের মৃত্যু


প্রকাশিত:
২৫ জানুয়ারী ২০২৩ ১৬:৩৫

আপডেট:
২ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:১১

ছবি: রাজশাহী পোস্ট

দিনাজপুরে জমি নিয়ে বিরোধের জেরে মনোয়ার হোসেন মিম (২৪) ও রাকিব হোসের (২৩) নামের দুই যুবককে গলা ও পিঠে ছুরির আঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৪ জন আহত হয়েছেন।

বুধবার(২৫ জানুয়ারি) সকালে জেলার ঘোড়াঘাট উপজেলার খোদাদপুর চারমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মনোয়ার হোসেন মিম ওই এলাকার হায়দার আলীর ছেলে এবং রাকিব হোসেন একই এলাকার ইসমাঈল হোসেনের ছেলে। 

ঘোড়াঘাট ৪নং ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খোদদাতপুর এলাকার হায়দার আলী সঙে একই এলাকার ওমর আলীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় আজ (বুধবার) সকালে উভয় পরিবারের মধ্যে ধারালো অস্ত্র নিয়ে মারা মারিতে লিপ্ত হয়।

এক পর্যায়ে ওমর আলীর পরিবারের লোকজন হায়দার আলীর ছেলের মনোয়ার হোসেনের পিঠে ছুরিদিয়ে আঘাত করে এবং রাকিবের গলায় ছুরির আঘাত করে। এতে ঘটনাস্থলেই মনোয়ার হোসেন মিম মারা যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়। 

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের দেশিয় অস্ত্রের আঘাতে দুই জন মারা গেছেন। এ ঘটনায় বেশ কয়েক জন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করেছি, অভিযান অব্যাহত রয়েছে। 

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top