রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


জনগণের জন্য মনোনয়ন চাই: ব্যারিস্টার সুমন


প্রকাশিত:
১৫ জানুয়ারী ২০২৩ ০৮:০৭

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২২:১২

ছবি: সংগৃহীত

সাতক্ষীরায় ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ ও আহমেদ চেয়ারম্যান ফুটবল একাদশের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) বিকেল ৪টার কালিগঞ্জ উপজেলার রতনপুর তারকনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

রতনপুর ইউপি চেয়ারম্যান আলীম আল রাজী টোকনের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার। উদ্বোধক ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলনসহ আরও অনেকে।

৯০ মিনিটের খেলার প্রথমার্ধে ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ একটি গোল দেয়। পরে দ্বিতীয়ার্ধে আহমেদ চেয়ারম্যান ফুটবল একাদশ গোলটি পরিশোধ করে। উভয় দল একটি করে গোল দেয়। অমীমাংসিত অবস্থায় খেলাটি শেষ হয়। তবে আয়োজক কমিটি ব্যারিস্টার সুমন একাদশকে বিজয়ী ঘোষণা করলে তার হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

খেলায় অংশগ্রহণ করে ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন বলেন, আমার ফুটবল ফেডারেশনের দায়িত্ব নেওয়ার যোগ্যতা আছে। কিন্তু এখন যদি আমি যাই তবে মানুষ বলবে এতদিন তাদের বিরুদ্ধে কথা বলেছি নেতা হওয়ার জন্য। আমি পদে না গিয়েও ফুটবলের উন্নয়নে কাজ করে যেতে চাই।

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন, আমি মনোনয়ন চাই জনগণের জন্য, এটা আমার অধিকার। মনোনয়ন না দিলেও আমি মানুষের জন্য কাজ করে যাবো।

এ সময় স্থানীয় একটি ক্লাবের উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদান দেন ব্যারিস্টার সুমন।

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top