রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ঘোড়াঘাটে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন


প্রকাশিত:
১৭ ডিসেম্বর ২০২২ ০৩:৩৬

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৮:০৫

ছবি: রাজশাহী পোস্ট

দিনাজপুরের ঘোড়াঘাটে নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন এবং জেলা পুলিশ লাইন্সে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের শুভ সূচনা হয়।

সকালে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপজেলার মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ঘোড়াঘাট থানা, ঘোড়াঘাট ফায়ার সার্ভিস, ঘোড়াঘাট প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও সামজিক সংগঠনসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মাঠে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনছার, ফায়ার সার্ভিস, স্কুল ও কলেজ শিক্ষার্থীদের কুচকাওয়াজ পরিদর্শন ও শান্তির দূত পায়রা মুক্ত আকাশে অবমুক্ত করা হয়। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম, ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যন মাহফুজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যন রুশিনা সরেন ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top