রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


ব্যবসায় অনিয়ম, ঘোড়াঘাটের পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা


প্রকাশিত:
১৮ নভেম্বর ২০২২ ০২:৫৫

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ১২:২৫

ছবি: অভিযান

দিনাজপুরের ঘোড়াঘাটে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান পরিচালনা করে ওজনে কারচুপি ও অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদনের অভিযোগে ৫ প্রতিষ্ঠানকে ৪৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) বিকালে ঘোড়াঘাট উপজেলা সদরের গাইবান্ধা মোড়ে এ অভিযান চালানো হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগম অভিযানের নেতৃত্ব দেন। 

অভিযানে ওজনে কারচুপির জন্য ঘোড়াঘাট খন্দকার বদরে আরেফিন ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা, মেসার্স সাধনা ফিলিং স্টেশনে ১০ হাজার টাকা, ঘোড়াঘাট ফিলিং ষ্টেশনে ১০ হাজার টাকা ও অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদনের দায়ে রাজলক্ষী হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা ও ঢাকা হোটেলে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে মমতাজ বেগম বলেন, অভিযান পরিচালনা কালে ওজনে কারচুপি ও অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদনের দায়ে ৫ টি প্রতিষ্ঠানের মালিকের নিকট থেকে ৪৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক হাসেম আলী, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. ইসরাইল হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top