রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


হেলিকপ্টারে বউ আনলেন ব্যাংক কর্মকর্তা


প্রকাশিত:
২৯ অক্টোবর ২০২২ ০৩:৫৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১২:৪৫

সংগৃহিত

বাবা-মায়ের স্বপ্ন ছিল ছেলে হেলিকপ্টারে চড়ে বিয়ে করবেন। সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিলেন ছেলে দাদন তালুকদার। তিনি পেশায় ব্যাংক কর্মকর্তা।

শুক্রবার (২৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারে চরে কনের বাড়িতে যান দাদন তালুকদার। তবে বাকি বরযাত্রীরা যান গাড়িতে চড়ে।

দাদন তালুকদার মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালী গ্রামের ইদ্রিস আলী তালুকদারের আট সন্তানের মধ্যে পঞ্চম ছেলে। দাদন তালুকদার অগ্রণী ব্যাংক লিমিটেডে রাজধানীর ধানমন্ডির গ্রিনরোড শাখায় অফিসার পদে কর্মরর্ত আছেন। কনে রুমানা শবনম মিরপুর সরকারি বাংলা কলেজে রসায়ন বিভাগের প্রভাষক।

ইদ্রিস আলী তালুকদারের আট সন্তানের মধ্যে দাদন ভাইদের মধ্যে ছোট। ছোটবেলা থেকেই বাবা-মা তাকে খুব আদর করেন। দাদন যখন ছোট ছিল, তখনই বাবা-মায়ের স্বপ্ন ছিল ছেলেকে হেলিকপ্টারে করে বিয়ে করাবেন। বাবার সেই স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টারে চড়ে বাবাকে সঙ্গে নিয়ে পাড়ি জমান ঢাকার মিরপুর-১০ নম্বর এলাকায়। কনে মিরপুর-১০ এলাকার বাবর আল মাসুদের মেয়ে রুমানা শবনম।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে দাদন নববধূ নিয়ে বাড়ি ফেরেন দুপুর ১টার দিকে। এ সময় হাজারো উৎসুক জনতা হেলিকপ্টার দেখতে ভিড় জমায়।

স্থানীয় বৃদ্ধ মোকলেছুর রহমান বলেন, আমি কোনো দিন হেলিকপ্টার দেহি নাই। আইজ প্রথম দেখলাম। দেখে আমার অনেক ভালো লাগতেছে।

বরের মেজো ভাই শাহীন বলেন, আমার ছোট ভাই বাবা-মায়ের স্বপ্ন পূরণ করার জন্য হেলিকপ্টারে বউ নিয়ে এসেছে। আমাদের সম্মিলিত চেষ্টায় আজ আমার ছোট ভাই বাবা-মায়ের স্বপ্নটা পূরণ করেছে। এতে আমরা অনেক আনন্দিত।

কনে রুমানা শবনম বলেন, আমার স্বামী আজ তার বাবা-মায়ের স্বপ্ন পূরণ করেছেন। এতে আমি অনেক আনন্দিত। এলাকার লোক আমাদের যে আনন্দ দিয়েছেন, এ জন্য আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ।

এ ব্যাপারে বর দাদন তালুকদার বলেন, আমরা আট ভাই-বোন। আমি ভাই-বোনের মধ্যে পঞ্চম। আমার বাবা-মা আমাকে অনেক আদর করে বড় করেছেন। তারা চাইতেন আমি হেলিকপ্টারে চড়ে বিয়ে করি। বাবা-মায়ের স্বপ্ন পূরণের জন্য আমি হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছি। এক ঘণ্টার জন্য এক লাখ টাকায় হেলিকপ্টারটি ভাড়া করে এনেছিলাম।

বরের বাবা ইদ্রিস তালুকদার বলেন, আমার ছোট ছেলেকে নিয়ে আমাদের অনেক স্বপ্ন ছিল। তাকে হেলিকপ্টারে করে বিয়ে করে বউ নিয়ে আসবে। আজ আমি অনেক আনন্দিত। মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া জ্ঞাপন করি, আলহামদুলিল্লাহ।

আরপি/ এসএডি-5



আপনার মূল্যবান মতামত দিন:

Top