রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


প্রেমের টানে বরিশালে আসা ভারতীয় তরুণের মৃত্যু!


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২২ ০৫:১০

আপডেট:
৫ মে ২০২৪ ২১:৫০

ছবি: সংগৃহীত

প্রেমিকার সঙ্গে দেখা করতে বরিশালে এসে অসুস্থ হয়ে মারা গেছেন ভারতের উত্তর প্রদেশের নাগরিক জাবেদ খান (২৯)। বুধবার (১২ অক্টোবর) ভোর ৪টার দিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম। তিনি বলেন, রোববার ভারতীয় ওই নাগরিক বরিশাল আসেন। তিনি তার প্রেমিকা খুশির সঙ্গে দেখা করেন। সোমবার অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে বরিশাল সদর হাসপাতালে এবং পরে একটা প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছিল। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়। তিনি বলেন, আমরা পুরো বিষয়টি খতিয়ে দেখছি।

পুলিশ জানিয়েছে, রোববার সকাল ৭টা ৩৫ মিনিটে জাবেদ খান বরিশাল নগরীর কাটপট্টি এলাকার আবাসিক হোটেল এথেনায় ওঠেন। তিনি হোটেলের ৪১০ নম্বর কক্ষ ভাড়া নেন এবং ১০ অক্টোবর বিকেলে কক্ষটি ছেড়ে দেন।

হোটেলের ব্যবস্থাপক সাব্বির হোসেন বলেন, জাবেদ খান কাউন্টারে ব্যাগ রেখে এক নারীর সঙ্গে বিকেল ৫টার দিকে বের হয়ে যান। পরে ওই নারী এসে তার ব্যাগ নিয়ে যায় এবং সে জানান যে, জাবেদ অসুস্থ হয়ে পড়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ এসে সিসি ক্যামেরার ফুটেজ দেখেছে। হোটেল থেকে ভারতীয় নাগরিক সুস্থ অবস্থায় হেঁটে বের হয়েছেন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সেলিম জানিয়েছেন, চিকিৎসাধীন অবস্থায় জাবেদ খানের মৃত্যু হয়েছে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) সগীর হোসেন বলেন, মারা যাওয়া ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষ না হওয়া পর্যন্ত কোনো মন্তব্য করা ঠিক হবে না।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানিয়েছেন, চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ভারতীয় ওই নাগরিকের মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। কারণ উদঘাটন হলে সবিস্তারে জানানো হবে।

আরপি/ এসএডি-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top