রাজশাহী রবিবার, ১২ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


পণ্য ডেলিভারি দিতে গিয়ে ‘সংঘবদ্ধ ধর্ষণের’ শিকার তরুণী


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২২ ০৩:৫৮

আপডেট:
১২ মে ২০২৪ ১১:২১

ছবি: সংগৃহীত

রাজধানীর ধানমন্ডি এলাকায় পণ্য ডেলিভারি দিতে গিয়ে গণধর্ষণের এক তরুণী দলবেঁধে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে ধানমন্ডি ২৭ এলাকার একটি বাসায় ঘটনাটি ঘটলেও বিষয়টি বুধবার জানা গেছে।

ভুক্তভোগী মেয়েটির ভাই  জানান, তার বোন মঙ্গলবার ধানমন্ডি এলাকায় একটি বাসায় পণ্য ডেলিভারি দিতে গেলে সেখানে থাকা কয়েকজন যুবক তাকে ধর্ষণ করে। বাসায় ফিরে বিষয়টি জানানোর পর তাকে রাতেই তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ওই তরুণীর ভাই আরও জানান, তার বোন ঢামেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন আছেন। তাকে দেখার জন্য সেখানে রমনা বিভাগের পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা গেছেন। তারা তার সঙ্গে কথা বলে বিষয়টি জানার চেষ্টা করছেন। তবে এখনো কাউকে শনাক্ত বা আটক করা সম্ভব হয়নি। তারাও বিষয়টি তার কাছ থেকে জানার চেষ্টা করছেন।

জানতে চাইলে ধানমন্ডি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (অপস) রবিউল ইসলাম বলেন, আমরা এখনো সেই জায়গা ও বাসাটি শনাক্ত করতে পারিনি। কারণ মেয়েটি হাসপাতালে ভর্তি আছে। মেয়েটির ভাষ্যমতে, ঘটনাটি ধানমন্ডি ২৭ এলাকায় ঘটেছে। তবে ধানমণ্ডি তো অনেক বড় এলাকা। সে কারণে মেয়েটি সুস্থ হলে তাকে সশরীরে নিয়ে যাওয়া হবে। এ ঘটনায় মেয়েটির পরিবার এখনো কোনো অভিযোগ দেয়নি বলে জানান তিনি।

মেয়েটি কোন প্রতিষ্ঠানের পক্ষ থেকে সেই বাসাটিতে পণ্য ডেলিভারি দিতে গিয়েছিল তাও জানাতে পারেননি ওসি রবিউল ইসলাম 

আরপি/ এসএডি-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top