রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


ঘোড়াঘাটে বিএনপি'র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২২ ০৬:০১

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০৮:২৩

ফাইল ছবি

জ্বালানী তেলসহ নিত্য পণ্যের মূল্যবৃদ্ধি, বিদ্যুৎ এর লোডশেডিং, গণপরিবহনের ভারা বৃদ্ধি প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের ঘোড়াঘাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি।

আজ শনিবাের (১০ সেপ্টেম্বর) বিকাল ৪ টার ঘোড়াঘাট উপজেলা বিএনপি শামীম হোসেনেন সভাপতিত্বে এবং পৌর মেয়র আব্দুর সাত্তার মিলনেন সঞ্চালনায় প্রধাণ অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট ডাঃ এ জেড এম জাহিদ হোসেন।

এই সময় তিনি বলেন, আওয়ামী লীগের শত বাধা বিপত্তির মাঝেও, প্রশাসনের অসহযোগিতার মাঝেও ঘোড়াঘাটের মাটি যেমন অতীতে বিএনপি'র ঘাঁটি ছিল তা আপনারা আবারো প্রমাণ করেছেন। "ঘোড়াঘাটের মাটি বিএনপি'র ঘাঁটি। আমরা বলতে চাই এই দিন দিন নয় আরো দিন আছে ইনশাআল্লাহ দেখা হবে।আগামী দিনে দলের যে কোন কর্মসূচী বাস্তবায়নে দিনাজপুর জেলার প্রতিটি ইউনিটকে প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

ঘোড়াঘাট উপজেলার বলাহার দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিল সহকারে নেতা-কর্মীরা বিক্ষোভ সমাবেশে যোগদেন করে। বিপুল সংখ্যক নেতা-কর্মীদের উপস্থিতি ঘটে বিক্ষোভ সমাবেশে।

দিনাজপুর জেলা বিএনপির'র সভাপতি এ্যাড, মোফাজ্জল হোসেন দুলান এবং সাধারণ- সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচি,সিনিয়র সহ-সভাপতি মোকাররম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ, সাংগঠসিক সম্পাদক হাসনাহেনা হীরা সহ দিনাজপুর জেলা ছাত্রদলের সভাপতি রেজা রহমান, সাধারণ সম্পাদক আবুজার সেতু সহ দিনাজপুর 6 আসনের কয়েকটি উপজেলা ও পৌরসভা বিএনপি,যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

আরপি/ এসএইচ ১২

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top