রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


বাসায় পড়েছিল নারী সাংবাদিকের নিথর দেহ


প্রকাশিত:
১৯ আগস্ট ২০২২ ০৭:২২

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২২:৫৮

ছবি: সংগৃহিত

গাজীপুরের কালিয়াকৈরে শানু আক্তার (৩৬) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার উওর গজারিয়া পাড়া মোস্তফা খানের বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত শানু আক্তার ঢাকার দক্ষিণ খান এলাকার মৃত রাজ্জাক চৌধুরীর স্ত্রী।

নিহতের মেয়ে নাজনীন জাহান বলেন, আমার মা একজন সাংবাদিক। তিনি ঢাকার আলোকিত সকাল পত্রিকায় ক্রাইম রিপোর্টার হিসেবে কাজ করতেন। তিনি কিছুদিন যাবত কালিয়াকৈরে একটি ভাড়া বাসায় থাকতেন। গতকাল সন্ধায় জানতে পারি তিনি মারা গেছে। আমার ধারণা তাকে হত্যা করা হয়েছে।

কালিয়াকৈর থানার উপ পরিদর্শক আমজাদ হোসেন বলেন, শানু আক্তার প্রায় তিনমাস ধরে একটি ছেলেকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে গজারিয়া পাড়া এলাকায় ভাড়া থাকতেন। বুধবার সন্ধ্যা সাতটায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল একটি পত্রিকার আইডি কার্ড পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনার পর কথিত স্বামী পলাতক রয়েছে। এ বিষয়ে নিহতের মেয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

আরপি/ এসএইচ ১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top