রাজশাহী বৃহঃস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি ২০২৩, ২৭শে মাঘ ১৪২৯


পত্নীতলায় আন্তজার্তিক যুব দিবস পালিত


প্রকাশিত:
১৩ আগস্ট ২০২২ ১৬:৩৭

আপডেট:
৯ ফেব্রুয়ারি ২০২৩ ০১:২৬

পত্নীতলায় আন্তজার্তিক যুব দিবস পালিত

নওগাঁর পত্নীতলায় ছন্দা নিত্য একাডেমীর আয়োজনে আলোচনা সভা, কুইজ প্রতিযোগীতা ও সাংস্কৃতিক সন্ধ্যা মধ্য দিয়ে আন্তজার্তিক যুব দিবস উদযাপন করা হয়েছে।

”আমরা নই একা - আমরা নই একা, আহা বুকের গভীরে আছে প্রত্যয় - আমরা করবো জয় নিশ্চয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার ( ১২ আগষ্ট ) বিকেল ৫ টায় ছন্দা নিত্য একাডেমীর আয়োজনে নজিপুর সরকারি কলেজ অডিটোরিয়াম রুমে মৌ ফ্লোরেন্স টুডু ও মাথিয়াস সরেন এর যৌথ সঞ্চালনায় নজিপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মিল্টন উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও নওগাঁ জেলা পরিষদের সাবেক সদস্য আলহাজ্ব আবুল কালাম আযাদ, নজিপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক আলমগীর কবীর ও প্রদীপ সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, সাংবাদিক মাহমুদুন্নবী, মহিলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোছা: ছাবিনা আক্তার প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আজকের যুবকরা আগামীদিনের দেশ গঠনের রাষ্ট্রনায়ক। দেশের প্রতিটি সংগ্রামে যুবকদের নাম স্বর্ণ অক্ষরে লিখা আছে। আগামী দিনে দেশের নেতৃত্ব নিবে যুব সমাজ। আজকে সামাজিক ও রাজনৈতিক আন্দোলনে যুব সমাজরাই নেতৃত্ব দিচ্ছেন এবং সফলতা রয়ে আনছেন। সেজন্য বলা যায় দেশকে উন্নয়নের ধারা অব্যহত রাখতে যুব সমাজের বিকল্প নেই।

আলোচনা সভা শেষে কুইজ প্রতিযোগী বিজয়ীদের পুরস্কৃত করা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।



আপনার মূল্যবান মতামত দিন:

Top