রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


স্বপরিবারে ঘুরতে গিয়ে লাশ হলেন গৃহবধূ


প্রকাশিত:
১৫ মে ২০২২ ২০:২৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১১:১২

ফাইল ছবি

ভোলার চরফ্যাশন উপজেলায় স্বামী সন্তানের সঙ্গে ঘুরতে বের হয়ে তাদের চোখের সামনেই ধানবোঝাই ট্রাক্টর চাপায় নাহার (৪৫) বেগম নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই গৃহবধূর স্বামী মো. জাকির পাটোয়ারী ও তার ১০ বছর বয়সী মেয়ে নীলা।

শনিবার (১৪ মে) রাত ১১টার দিকে চরফ্যাশন বাজারের দক্ষিণ পাশে একটি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, শনিবার রাতে স্বামী ও মেয়ে নীলাকে সঙ্গে নিয়ে চরফ্যাশন ফ্যাশন স্কয়ারে ঘুরতে বেরিয়েছিলেন ওই গৃহবধূ। ঘুরাফেরা শেষ করে রাত ১১টার দিকে স্বামীর মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে তার মেয়ে নীলাও ছিল। মোটরসাইকেলটি চরফ্যাশন বাজারের দক্ষিণ পাশের এক পেট্রোল পাম্পের সামনে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে ধানবোঝাই দ্রুতগামী এক ট্রাক্টর সেটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় ওই গৃহবধূ ট্রাক্টরের চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় তার স্বামী ও মেয়ে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় পর্যায়ে চিকিৎসা দেন। পুলিশ নিহত নাহারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, ঘটনার পর ট্রাক্টর চালক গাড়িটি রেখে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাক্টরটি চরফ্যাশন থানা পুলিশ জব্দ করেছে।

এছাড়াও এ ঘটনায় চরফ্যাশন থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top