রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


৪ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার বাবা


প্রকাশিত:
৫ এপ্রিল ২০২২ ১৩:৪৫

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৩:২৬

প্রতীকী ছবি

বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের এক আবাসনে বাবা কর্তৃক ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত ১১টায় ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে বামনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯-এর (১) ধারায় মামলা করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ জানান, রামনা ইউনিয়নের একটি আবাসনের বাসিন্দা ওই ভুক্তভোগী শিশুর মায়ের অভিযোগ- প্রায় ৭-৮ মাস পূর্বে তার স্বামী আবাসনে থাকাকালীন তার অবর্তমানে তাদেরই ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করে। তখন শিশুটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি গোপন রেখে বরগুনা এনে তার চিকিৎসা করানো হয়। এ নিয়ে স্বামীর সাথে বিরোধ সৃষ্টি হলে স্বামী গ্রামের বাড়ি গোলাঘাটা এসে থাকতে শুরু করে।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, সর্বশেষ গত ২ দিন আগে শিশুটি আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে বরগুনা হাসপাতালে ভর্তি করে স্বামীর বিরুদ্বে সোমবার রাতে বামনা থানায় মামলা দায়ের করেন শিশুটির মা।

অভিযোগ পেয়ে পুলিশ তাৎক্ষণিক শিশুটির বাবাকে (৩১) গ্রেফতার করে। অভিযুক্ত ব্যক্তি বালির কার্গোর একজন শ্রমিক। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছে। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top