রাজশাহী মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু


প্রকাশিত:
২৪ ফেব্রুয়ারি ২০২২ ০৮:৫২

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২২ ০৮:৫৪

প্রতীকী ছবি

রংপুরের কাউনিয়ায় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় আহসান হাবিব নান্নু (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহসান হাবিব নান্নু কুড়িগ্রামের উলিপুর উপজেলার মণ্ডলের হাট গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আহসান হাবিব নান্নু রংপুর শহরের বাসায় স্ত্রীকে রেখে মোটরসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি উলিপুরে ফিরছিলেন। রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের কাউনিয়ার মীরবাগ এলাকায় পৌঁছানা মাত্রই বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা পাথর বোঝাই ট্রাক মোটর বাইকটিকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন হাবিব।

পরে স্থানীয়রা লোকজন তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মীরবাগ বাজারে পল্লি চিকিৎসক মুকুল ডাক্তারের চেম্বারে নিয়ে যায়। সেখানে মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা আরো বলেন, বেপরোয়া গতিতে আসা পাথরের ট্রাকটি মোটর সাইকেলটিকে ধাক্কা দেওয়ায় চালক সড়কে ছিটকে পড়েন যান। যার ফলে গুরুতর আহত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এব্যাপারে কাউনিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিমুর রহমান বলেন, গতকাল হাবিব তার স্ত্রীকে রংপুর শহরের বাসায় রেখে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। যাওয়ার পথে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় তিনি মারা যান। রাতেই মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইন্সপেক্টর আরও বলেন, পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় তাঁদের মুচলেকা নিয়ে মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে এ ব্যাপারে কাউনিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top