রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ঘোড়াঘাটে বিদ্যালয় সভাপতির অপসারণের দাবিতে মানববন্ধন


প্রকাশিত:
৪ জানুয়ারী ২০২২ ০৯:১২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৩:১৪

ছবি: মানববন্ধন

দিনাজপুরের ঘোড়াঘাট আর.সি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ এবং অপসারণের দাবিতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় ঘোড়াঘাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ঘোড়াঘাট ব্যবসায়ী সমিতি, ঘোড়াঘাট পৌর নাগরিক কমিটি, এলাকার গণ্যমান্য ও সাধারণ জনগণ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। 

এতে বক্তব্য রাখেন ঘোড়াঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি ও বিদ্যালয়ের অভিভাবক সদস্য সিদ্দিকুর রহমান, ঘোড়াঘাট উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, পৌর নাগরিক সমাজের আহবায়ক মুক্তার হোসেন সহ অনেকে।

বক্তারা বলেন, বর্তমান সভাপতি সাইফুর রহমান পার্শ্ববর্তী গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বাসিন্দা। তিনি বর্তমানে ১৫০ কিলোমিটার দূরে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় একাডেমিক সুপারভাইজার পদে সরকারি চাকুরি করেও নিজেকে কৃষক পরিচয় দিয়ে নিয়মবহির্ভূত ভাবে সভাপতি হয়ে কোনো প্রকার জামানত ছাড়াই ক্লাসরুম ভাড়া দিয়ে ছাত্রীদের ক্লাসের বিঘ্ন সৃস্টি, নিয়োগ বাণিজ্য, আর্থিক অনিয়ম, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নূর বখত রিমনকে কোনো যৌক্তিক কারণ ছাড়াই বরখাস্থ করা ও মামলা দেয়া সহ নানা অনিয়ম করে আসছেন।

এ সময় বক্তারা শিক্ষাঙ্গনে শান্তি ফিরিয়ে আনার লক্ষে সভাপতি সাইফুর রহমানকে দ্রুত অপসারণ ও তার বিভিন্ন অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের নিকট জোর দাবি জানান। 

 

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top