রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


ঘোড়াঘাটে বিজয় দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
৭ ডিসেম্বর ২০২১ ০৩:৫৯

আপডেট:
৭ ডিসেম্বর ২০২১ ০৪:০১

ছবি: প্রস্তুতি সভা

দিনাজপুরের ঘোড়াঘাটে বিজয় দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

অনুষ্ঠিত সভায় করোনাকালীন সময়ে যে বিজয় দিবসগুলি সংক্ষিপ্ত আকারে পালিত হয়েছে তা না করে পূর্বের মত জাঁকজমকপূর্ণ ভাবে আগামী বিজয় দিবস পালনের সিদ্ধান্ত হয়। সভায় বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম বাবুর প্রস্তাবে ১৩ ডিসেম্বর ঘোড়াঘাট মুক্ত দিবস পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও ১৫ ডিসেম্বর মসজিদ, মন্দির, গীর্জাসহ বিভিন্ন উপাসনালয়ে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনার সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির, ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অতুল চন্দ্র রায়, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সাত্তার সরকার, সাংবাদিক জিল্লুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

শেষে ৪ টা ১ মিনিটে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর সাথে একযোগে শপথবাক্য পাঠ করতে উপজেলা হলরুমে সকলকে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top