রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ঘোড়াঘাটে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২১ ০৩:৫০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২১:১৬

ছবি: প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটে রানীগঞ্জ বাজার হইতে দামোদরপুর শৌলা সোনামুখি চার মাথা মোড়ে ভারতীয় তৈরি আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল পাচারকালে ৯৬ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) অনুমানিক রাত সাড়ে ১১ টার দিকে পাকা রাস্তার উপরে চেকপোস্ট এলাকায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন -দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার চকমুসা ও নন্দীর দোলার গ্রামের মৃত আব্দুস সামাদ এর ছেলে মাহাবুর আলম(৪৪), ও ইমাম আলীর ছেলে রব্বানী(৩২)।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির পিপিএম (সেবা) জানায়, ০৩ নং সিংড়া ইউপির অন্তগত রানীগঞ্জ বাজার, দিনাজপুর টু গোবিন্দগঞ্জ গামী মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে। রাত্রীকালীন ডিউটি চলাকালীন সময়ে চেকপোস্টে এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই রাখিমুজ্জামান রানা ও তার র্ফোসসহ যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

সে সময় এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই রাখিমুজ্জামান রানা ও তার র্ফোসসহপাকা রাস্তার উপরে চেকপোস্ট স্থাপন করে, যাত্রীবাহী বাস থেকে ৯৬ বোতল ফেন্সিডিল ও ২ জন মাদক পাঁচারকারী সহ জব্দ করে থানায় আনা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং আটক আসামীদের দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/ এমএএইচ-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top